দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে পুনাকের উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

“মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়নায়” এই স্লোগানকে বুকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জে দুস্থ ও আসহায় মানুষদের মধ্যে ঈদুল ফিতল উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাক, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ও অসহায়দের মাঝে এইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলার পুনাক সভানেত্রী নাজিফা আলী প্রমির সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. ছাইদুল হাসান। প্রধান অতিথি সকলের সু-স্বাস্থ্য কামনা করেন এবং জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জসহ বাংলাদেশ পুলিশের জন্য সকলের নিকট দোয়া চান।
পুনাক সভানেত্রী নাজিফা আলী প্রমি তাঁর বক্তব্যে বলেন ‘আমরা আছি তোমাদের পাশে’ এই স্লোগানে পুনাক চাঁপাইনবাবগঞ্জের উদ্যেগে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে যা অব্যাহত থাকবে।
পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আবুল কালাম সাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুনাকের সহসভানেত্রী মোসা. নাজমুন নাহার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. নূরুজ্জামানসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

About The Author