চাঁপাইনবাবগঞ্জে ঢাকা পোস্ট’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

20

চাঁপাইনবাবগঞ্জে অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্ট’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও সম্মাননা প্রদান। বুধবার সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে এসবের আয়োজন অনুষ্ঠিত হয়।
আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আলহাজ মাহবুবুল আলম, চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল ইসলাম, সোনালী ব্যাংক নিউমার্কেট শাখার ব্যবস্থাপক নূর ই আলম মো. খালেদ ইমতিয়াজ, দৈনিক চাঁপাই দর্পণের প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, দৈনিক চাঁপাই দৃষ্টির নির্বাহী সম্পাদক রফিকুল আলম, সিনিয়র সাংবাদিক নাসিম মাহমুদ এবং শিবগঞ্জ ম্যাংগো প্রডিউসার কো-অপারেটিভ সোসাইটি লিমিডেটের সাধারণ সম্পাদক ইসমাঈল খান শামিম।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, যমুনা টিভির জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেস ক্লাবের সভাপতি আখতারুজ্জামান, সোনামসজিদ স্থলবন্দর প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল আজম অপু, বাংলাভিশনের শাখাওয়াত জামিল দোলন, জাগো নিউজের সোহান শাহরিয়ার, রাইজিং বিডির মেহেদী হাসান সিয়াম, রেডিও মহানন্দার সহকারী প্রযোজক সোনিয়া শীল ও আয়েশা সিদ্দিকা জোনাকী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের যুবপ্রধান সুমাইয়া ইসলামসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
দৈনিক চাঁপাই চিত্রের নিজস্ব প্রতিবেদক ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেনÑ ঢাকা পোস্ট’র চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে বিভিন্ন কাজে অবদানের জন্য যুব রেড ক্রিসেন্ট চাঁপাইনবাবগঞ্জ ইউনিট এবং বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখায় বেটার চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ হেল্পলাইন নামে ফেসবুকভিত্তিক এই দুটি গ্রুপকে সম্মাননা প্রদান করা হয়।
আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।