চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহেন্দ্রার সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ৬

19

চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের রানীহাটি এলাকায় রবিবার ট্রাকের সঙ্গে থ্রি হুইলার মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নিহতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া গ্রামের আবু বাক্কারের ছেলে হানিফ (৩০) ও বিশ্বনাথপুরের বাবুল কুমার নাথের ছেলে জয়দেব সাহা (১৮)।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, রানীহাটি ডাকঘর এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জ অভিমুখে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে বিপরীতগামী মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৮ জন মারাত্মকভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নেয়ার পথে মাহেন্দ্রা চালক হানিফ ও জয়দেব মারা যায়। নিহত ও আহতরা সবাই মহেন্দ্রা যাত্রী ছিলেন। মাহেন্দ্রায় মোট ১১ জন যাত্রী ছিলেন। আহতরা হলেন, জয়দেবের মা চন্দ্র রানী সাহা (৬২), ভাই সুব্রত সাহা (২৮), কানসাটের নুর আমীন (২৩), নাজির আহম্মেদ (৬৫), আমিরুল ইসলাম (৩০) ও মোবারকপুরের ইমাম হোসেন (২৫)। এদের মধ্যে ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনার পর ট্রাক চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে গেছে বলে জানান, ওসি ফরিদ উদ্দীন।