চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় কিশোর নিহত

157

photo0974চাঁপাইনবাবগঞ্জে সোমবার দুপুরে বালুবাহী ট্রাকের চাপায় শ্রী লালচান কর্মকার (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের চাঁপাইনবাবগঞ্জ- রহনপুর সড়কের পাইকোড়তলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত লাল চান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের শ্রী রঘু কর্মকারের ছেলে ও শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পুলিশ পরিদর্শক অসিম কুমার মোদক জানান, দুপুর ১২টার দিকে ক্ষেতে কাজ শেষ বাই সাইকেল যোগে বালুগ্রামের দিকে যাচ্ছিল লালচান, দিকে পালশা ঘাট থেকে চাঁপাইনবাবগঞ্জ গামী বালু বোঝাই ট্রাক (সিলেট-ট-১১-০১৪৬) পেছন থেকে লালচানকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও আটক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়। ময়নাতদন্তে পরিবার আগ্রহী না হওয়ায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ হস্তান্তর করা হয়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় ৪ জন আহত হয়েছে। রহনপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সোমবার সকালে রহনপুর-আড্ডা আঞ্চলিক মহাসড়কের বংপুরে একটি ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে ৩ জন ভুটভুটি যাত্রী আহত হয়। আহতরা হলো, শিবগঞ্জ উপজেলার নলডুবি গ্রামের নিবারণের মেয়ে শ্রীমতি প্রভাতী দেবী (৩২),একই উপজেলার ঢুলিপাড়ার মৃত পাঁচু মন্ডলের ছেলে বেনজির (৩৫) ও মতিউর রহমান (৫০)। সোমবার দুপুরে একই সড়কের এনায়েতপুরে ২টি মোটর সাইকেলের মুকোমুখি সংঘর্ষে পার্বতীপুর ইউনিয়নের জগত গ্রামের আব্দুল মাজেদের ছেলে শামসুল (৩৫) আহত হয়। রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।