চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ চলছে

10

চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। জেলা প্রশাসকসহ উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করা হচ্ছে।
রবিবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। দুপুরে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আলমপুর চর গুচ্ছগ্রাম মাঠে কম্বলগুলো বিতরণ করেন তিনি।
বিতরণের সময় তার সাথে ছিলেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিউল আলম শ্যামল, ইউপি সচিব মুনসুর রহমানসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা।
এ সময় আলমপুর এলাকায় নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ১১৬টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
পরে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।
এদিকে জেলার সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়ন পরিষদে ২০২১-২২ অর্থবছরে বরাদ্দকৃত ৩৫০টি কম্বল অতিদরিদ্র ৩৫০টি পরিবারে মাঝে বিতরণ করা হয়েছে। রবিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোহা. গোলাম আযম।
এসময় উপস্থিত ছিলেনÑ বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহা. আবুল খায়ের, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নুরজাহান খাতুন, বারঘরিয়া ইউনিয়ন পরিষদের সচিব মো. মুখলেসুর রহমান ও হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মো. আল আমীনসহ অন্যরা।
জেলা প্রশাসনের ত্রাণ ও পুনর্বাসন শাখা সূত্রে জানা গেছে, এবছর এখন পর্যন্ত ৩৩ হাজার ৪৩০টি কম্বল পাওয়া গেছে এবং ৪টি পৌরসভা ও ৪৫টি ইউনিয়নে কম্বলগুলো ভাগ করে দেয়া হয়েছে।