চাঁপাইনবাবগঞ্জে জাপা নেতা সোনা মিয়া ও শাহজাহান স্মরণে শোক সভা

20

বাংলাদেশ জাতীয় পার্টি (এরশাদ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম (সোনা মিয়া) ও সদস্য সচিব শাজাহান আলির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জেলা জাতীয় পার্টি এই কর্মসূচির আয়োজন করে।
সকাল ১০টায় শহরের বালিগ্রাম জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য দেনÑ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মো. আলমগীর শিকদার লোটন। প্রধান আলোচক ছিলেনÑ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম আইন বিষয়ক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুর রশিদের সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য দেনÑ জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা তোফাজ্জল হোসেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মৃধা, সদস্য সামশুদ্দিন রিন্টু।
এছাড়াও বিশেষ অতিথি ছিলেনÑ জাতীয় পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি অ্যাডভোকেট একরামুল হকসহ জেলার বিভিন্ন ইউনিটের সভাপতি ও সম্পাদকবৃন্দ। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির রাজশাহী জেলার সভাপতি মনসুর আলি ও জাতীয় পার্টির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য ফারুক হোসেন ডন।
সভায় সদ্য প্রয়াত জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শাজাহান আলী ও সাবেক সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম সোনা মিয়াসহ জেলা জাতীয় পার্টির প্রয়াত সকল নেতার স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও তাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে আলোচনার মাধ্যমে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।