দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে ছয়জন পেলেন শুদ্ধাচার পুরস্কার

‘সোনার বাংলা গড়ার প্রত্যয় : জাতীয় শুদ্ধাচার কৌশল’- এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান রবিবার অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে ছয়জনকে এই পুরস্কার প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসনের আইসিটি ল্যাবে অনুষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ স্থানীয় সরকার, চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও; অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা।
শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তরা হলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন, নাচোল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. কাওসার জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা ও কল্যাণ শাখার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. আব্দুর রহমান, নেজারত শাখার প্রসেস সার্ভার মো. মজিবুর রহমান, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রসেস সার্ভার মোহা. জয়নাল আবেদীন জনি।
এছাড়াও জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারগণের মধ্যে ২০২৪-২৫ অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও সহকারী কমিশনার (ভূমি)গণের মধ্যে ২০২৪-২৫ অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
জেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে।

About The Author