চাঁপাইনবাবগঞ্জে করোনায় আরো তিনজনের মৃত্যু

24

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ২ জন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে একজন চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যুবরণ করেন। মৃতদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ। রুমা নামের ৪০ বছর বয়সী এক নারী গত ৩১ জুলাই ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন এবং গত ৮ আগস্ট সকাল ১০ টা ৫০ মিনিটে মৃত্যুবরণ করেন। তিনি জেলার রাজারহাট এলাকার বাসিন্দা ছিলেন।
অপর দিকে জেলার সদর উপজেলার নসিপুর গ্রামের সাইদুর রহমান (৫৯) নামের এক ব্যক্তি গত ২৫ জুলাই একই ওয়ার্ডে ভর্তি হযেছিলেন এবং গত ৮ আগস্ট দিবাগত রাত ১ টা ৫০ মিনিটে মৃত্যুবরণ করেন।
২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পার্সন ডা. আহনাফ শাহরিয়ার সোমবার (৯ আগস্ট) বিকেল সোয়া ৩টায় এই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ৮ আগস্ট মার গেছেন একজন। তার নাম রফেজা, তার বয়স ৪৬ বছর। তিনি করোনা পজিটিভ ছিলেন।