চাঁপাইনবাবগঞ্জে এরফান আলীর মাতার দাফন সম্পন্ন

18

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি এবং এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলীর মাতার জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার নামোশংকরবাটী নতুন হাটের পাশে আব্দুল আজিজ গোরস্থান (ভাদু পণ্ডিতের স্কুল) মাঠে সকাল সাড়ে ১০টায় জানাজা শেষে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।
জানাজায় অংশগ্রহণ করেনÑ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সাবেক এমপি অধ্যাপক লতিফুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও আলহাজ মাওলানা আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জেলা সভাপতি ডা. গোলাম রাব্বানী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) জেলা সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাসানুল মোবিনসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
উল্লেখ্য, এরফান আলীর মাতা আলহাজ আসিয়া বেগম ৮৮ বছর বয়সে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে রাজশাহীর বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।