চাঁপাইনবাবগঞ্জে আরো ১৮০ জনকে প্রধানমন্ত্রীর উপহার

60

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্নস্থানে আরো ১৮০ জনের মেিঝ প্রশানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। শনিবার (২ মে ) এসব চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন।
চাল বিতরণকালে তিনি বলেন, করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যশস্য পৌঁছে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা পরিস্থিতির মধ্যে এই রমজানে কেউ যেন না খেয়ে না থাকে সে জন্য তিনি তাঁর বিশেষ অনুদান থেকে আপনাদের মাঝে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। কাজেই আপনাদের কারো খাদ্য সমস্যা দেখা দিলে আমাদের জানাবেন। আমরা আপনাদের পাশে আছি। করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি বিধি মেনে চলা এবং বিনা প্রয়োাজনে ঘরের বাইরে বের না হতে আহ্বান জানান উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন।
তিনি জানান, জেলা শহরের শহীদ মোহর আলী উচ্চ বিদ্যালয় মাঠে ১৪৫ জন কার্পেন্টার, চা বিক্রেতা, রিকশাওয়ালা, ভ্যানচালক ও দিনমজুরের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর উপহার হিসেবে ১০ কেজি করে তুলে দেয়া হয়। এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম (তসি) ও সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিনসহ আওয়ামী লীগ এর অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নং ওযার্ডের আরো ৩৫ জন কাঠ মিস্ত্রি, প্রতিবন্ধী দোকানদার, রিকশাওয়ালা ও দিনমজুরের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
চাঁদলাই যুবক সমিতি প্রাঙ্গনে চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। এ-সময় উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যাপক গোলাম কবির, সমাজসেবক মো. মতিউর রহমান, আনারুল ইসলাম, শরিফুল ইসলাম, দুলাল আলী, মো. সাঈদ হাসান। পরে এক প্রতিবন্ধীকে মাস্ক প্রদান করে উপজেলা নির্বাহী অফিসার।