চাঁপাইনবাবগঞ্জে আইইবি’র মাসিক সাধারণ সভা

44

চাঁপাইনবাবগঞ্জে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), চাঁপাইনবাবগঞ্জ উপকেন্দ্র’র মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শহরের হুজরাপুর এলাকায় নেসকো বিবিবি-১ এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনটির চেয়ারম্যান ও গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মহসীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও সংগঠনটির সহসভাপতি মোজাহার আলী প্রামানিক, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ও সংগঠনটির সম্পাদক মো. রাকিবুল আহসান। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মোখলেসুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার সরকার, নেসকোর বিদ্যুৎ বিতরণ-২ এর নির্বাহী প্রকৌশলী সেলিম রেজাসহ অন্যরা।
সভায় সাংগঠনিক কার্যক্রম জোরদারের ব্যাপারে আলোচনা করা হয় এবং সবাই একমত পোষণ করেন। এছাড়াও প্রকৌশলীদের বিভিন্ন পেশা-সংক্রান্ত সমস্যাবলি নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং সমস্যা নিরসনের লক্ষে নানান কর্মসূচি গ্রহণের বিষয়ে সকল প্রকৌশলী একমত পোষণ করেন।