দৈনিক গৌড় বাংলা

সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে অনূর্ধ্ব-১৫ বালকদের দিনব্যাপী কাবাডি প্রতিযোগিতা

চাঁপাইনবাবগঞ্জে অনূর্ধ্ব-১৫ বালকদের দিনব্যাপী কাবাডি প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে (পুরাতন স্টেডিয়াম) এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম।
জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম কোরাইশী মিলু।
বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৬০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। চূড়ান্ত প্রতিযোগিতায় হরিপুর-১ নম্বর উচ্চ বিদ্যালয় নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়কে ৪৫-৪১ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
প্রতিযোগিতা শেষে বিজয়দের মধ্যে পুরস্কার ও ট্রফি প্রদান করা হয়। এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক, ক্রীড়া সংগঠক, জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা কর্মচরীবৃন্দ উপস্থিত ছিলেন।

About The Author