চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৬শ দুস্থ মানুষের মধ্যে জেলা প্রশাসনের ঈদ উপহার বিতরণ

16

চাঁপাইনবাবগঞ্জে ঈদুল আজহা উপলক্ষে পাঁচশ দরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও ১৫০ জনের মধ্যে নগদ টাকা বিতরণ করেছে জেলা প্রশাসন।
বৃহস্পতিবার বিকাল ৩টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা ও বিকেল ৪টায় বাবুডাইং আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ৭৫ গ্রাম দুধ ও ১টি করে সাবান বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের বলেন, আপনাদের সন্তানদের বাল্যবিয়ে দিবেন না, মাদক থেকে দূরে রাখবেন। তারা যেন কোনো ধরনের অপরাধমূলক কাজের সঙ্গে না জড়ায় সেদিকে খেয়াল রাখবেন। ঈদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই উপহার পাঠিয়েছেন, আপনারা তার জন্য দোয়া করবেন।
এসময় জেলা প্রশাসক সুবিধাভোগীদের উদ্দেশে আরো বলেন, আপনারা জমি ও ঘর পেয়েছেন, আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এসময় জেলা প্রশাসক সরকারের উন্নয়নের কথাও তুলে ধরেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খান, এনডিসি তৌফিক আজিজ, সহকারী কমিশনার মিঠুন মৈত্র, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম লুৎফুল হাসান উপস্থিত ছিলেন।
পরে বিকেল সাড়ে ৫টায় অফিসার্স ক্লাব প্রাঙ্গণে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দুস্থদের মধ্যে অনুরূপ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া জেলা প্রশাসনের স্বেচ্ছাধীন তহবিল হতে ৩৩৩ নম্বরে কল পেয়ে ১৫০ জন দুস্থ মানুষের মধ্যে ২ হাজার টাকা করে বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, আরডিসি আনিসুর রহমান, এনডিসি তৌফিক আজিজ উপস্থিত ছিলেন।