চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের স্থগিতকৃত ভোট বুধবার

70

শিবগঞ্জ প্রতিনিধি : বুধবার (৩১ মার্চ) অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন। এই নির্বাচনে অংশগ্রহণ করেছেন তিনজন কাউন্সিলর পদপ্রার্থী। তারা হলেন- খাইরুল আলম জেম (পানির বোতল প্রতীক), গোলাম আজম (উটপাখি প্রতীক) ও সফিকুল ইসলাম পাসবান (পাঞ্জাবি)। নির্বাচন অফিস বলছে- স্থগিত হওয়া ভোট গ্রহণের সকল প্রস্তুতি নেয়া হয়েছে।
এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহাবুবুল কবির জানান, ৩১ মার্চ বুধবার নির্বাচনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচনের দিন দুটি ভোট কেন্দ্রে দুজন জুডিসিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টহলে থাকবেন। নিরাপত্তার দায়িত্ব পালন করবে পুলিশ ও গ্রাম পুলিশ সদস্যরা। দুজন প্রিজাইডিং, ১১ জন সহকারী প্রিজাইডিং এবং ২২ জন পোলিং অফিসার নিয়োগ করা হয়েছে। দুটি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হবে। এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৩ হাজার ৫১০ জন।
উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি শিবগঞ্জ পৌরসভায় নির্বাচন হলেও ৯নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের মৃত্যুজনিত কারণে ওই ওয়ার্ডের নির্বাচন স্থগিত করে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন অফিস।