চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকের সঙ্গে বাইকের সংঘর্ষে নিহত এক

17

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাহমুদুল হাসান লিটন (৩১) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল কাদের নামে আরো একজন। সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহত লিটন শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপর চাকপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে।
একই মোটরসাইকেলের (বাইক) আরোহী আহত আব্দুল কাদের বলেন, লিটন ওষুধ কেনার জন্য তাকে সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসছিলেন। পথে ট্রাকের সাথে সংঘর্ষ হয়।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, সকালে লিটন মোটরসাইকেল নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসার পথে শিবগঞ্জগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক লিটন ও তার সাথে থাকা আব্দুল কাদের আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে মাহমুদুল হাসান লিটনকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় এবং মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। ট্রাকটি ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।