চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

42

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের ৩দিন পর আলী হাসান মারফত (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা উপজেলার মোবারকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কল্যানী জোলার একটি আম বাগানে শিশুর লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে মরহদেহটি উদ্ধার করে।
মৃত শিশু শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পিরানটোলা গ্রামের হোসেন আলীর ছেলে ও চককীর্ত্তি নামোটোলা নূরানী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলী হাসান মারফত গত ১০ অক্টোবর নিজস্ব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। সারাদিন পার হওয়ার পরেও রাতে বাড়ি ফিরেনি। বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে ছেলের সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় জিডি করে তার পিতা। পরিবার, পুলিশ ও স্থানীয়রা শিশুটিকে অনেক খোঁজাখুঁজি অব্যাহত রাখে। অবশেষে ৩দিন পর তার মরদেহ উদ্ধার হয়।
নিহতের চাচা আকবর হোসেন জানান, মরদেহটি তাঁর নিখোঁজ ভাতিজা আলী হাসান মারফতের। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।
এদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, সকালে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে শিশুটিকে হত্যা করা হয়েছে। অপরাধী শনাক্তে পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ শুরু করেছেন বলে তিনি জানান।