চাঁপাইনবাবগঞ্জের রানীহাটি ডিগ্রি কলেজের রজত জয়ন্তী উদযাপন

74

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটি ডিগ্রী কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে বৃহস্পতিবার (৫ মে) দিনব্যাপী “রজত জয়ন্তী” উৎসব উদযাপন করা হয়েছে।
সকালে কলেজ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বেলা ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে রানীহটির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্বরে এসে শেষ হয়।
কলেজের গভর্নিং বডির সভাপতি হাজি মো. মহসিন আলী মিয়ার সভাপতিত্বে ও আসগার আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। তিনি রজত জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুল ইসলাম পিন্টু মিয়া, রানিহাটি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহা. খায়রুল আলম, শরীরচর্চা শিক্ষ আব্দুর রহমান এডু। স্বাগত বক্তব্য দেন, কলেজের অধ্যক্ষ আবুল বাসার। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, কলেজটির প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।