দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জের মাদক বিরোধী সমাবেশ

9

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের রামকৃষ্টপুর, মৃধাপাড়া, মাঝপাড়া এলাকাবাসির আয়োজনে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২ মে) বিকাল সাড়ে ৫টায় জেলা শহরের শান্তি মোড়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) মাকছুদুর রহমান।
বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পরিচালনায় এলাকার মাদক নির্মুলের প্রত্যয় ব্যক্ত করে আরো বক্তব্য দেন, জেলা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, জেলা আওয়ামী লীগ নেতা আয়াত নুর ইসলাম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিঠুন, শান্তিমোড় জামে মসজিদের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ, স্থানীয় গৃহিণী মুনিরা খাতুনসহ অন্যরা ।
বক্তারা মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, এই পেশা ছেড়ে সঠিক পথে না আসলে, এলাকার মানুষকে সঙ্গে নিয়ে যারা মাদক ব্যবসা কের তাদেরকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। কেউ যদি এসব এলাকায় মাদক ব্যবসা করে তবে পুলিশকে সঠিক তথ্য দিয়ে তাদের আইনের হাতে সোপর্দ করতে স্থানীয়দের সহযোগিতার আহ্বান জানান বক্তারা।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *