চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে শেষ হলো আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট

61

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বড়গাছী ফুটবল মাঠে ‘আন্তঃইউনিয়ন শেখ হাসিনা ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে বড়গাঈ অনির্বাণ যুবক সমিতি এ টুর্নামেন্টের আয়োজন করে।
গতকাল শুক্রবার বিকেলে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৬নং ও ৭নং ওয়ার্ড অংশগ্রহণ করে। টাইব্রেকারে ৭নং ওয়ার্ড ৩-০ গোলে জয়লাভ করে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান। প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও জামবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহাবুদ্দীন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গাফফার মুকুল, জামবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফাজ উদ্দীন পানু মিঞা, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম এবং বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মোমিনুল ইসলাম মবিন, জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি হারুন অর রশিদ, ভোলাহাট উপজেলা ছাত্রলীগ সভাপতি রিফাত হোসেন টুইংকেল ও সাধারণ সম্পাদক আহসান হাবীব।
সভাপতিত্ব করেন বড়গাছী অনির্বাণ যুবক সমিতি ও জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুস সামাদ।
হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।