চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা

83

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ২নং ফতেপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আহুড়া সামাজিক ক্লাবের আয়োজনে নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় আহুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
‘আমরা একতাই বিশ্বাসী’Ñ এই স্লোগানকে সামনে রেখে আয়োজিত টুর্নামেন্টে ২৪টি ক্রিকেট দল অংশগ্রহণ করে। মহান বিজয় দিবস উপলক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।
বর্তমান প্রজন্মকে মাদকের ভয়াল ছোবলের হাত থেকে রক্ষা করার লক্ষে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়ন ক্রিকেট দল চ্যাম্পিয়ন এবং নাচোল আকিজ বেকার্স ক্রিকেট দল রানারআপ হয়।
ফাইনাল খেলায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মশিউর রহমান বাবু প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন দলকে ২৪ ইঞ্চি রঙিন এলইডি এবং রানার্সআপ দলকে ১৪ ইঞ্চি রঙিন টিভি তুলে দেন।
এ সময় আহুড়া সামাজিক ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাইনুল ইসলাম অন্তরের সভাপতিত্বে উপস্থিত ছিলেনÑ খেলার প্রধান পৃষ্ঠপোষক প্রভাষক শাহরিয়ার হোসেন, প্রধান স্পন্সর মহিপুর বাজারের মেসার্স ঢাকা ইলেক্ট্রনিকসের মাইনুল ইসলাম বাচ্চু, ফতেপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আফজাল হোসেন, নাচোল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দৈনিক গৌড় বাংলার নাচোল প্রতিনিধি মতিউর রহমান।