চাঁপাইনবাবগঞ্জে ডাকাতের কবলে পড়ে সর্বস্বান্ত বাবুর পাশে ডা. শিমুল এমপি

26

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় ডাকাতির কবলে পড়ে সর্বস্বান্ত হওয়া বাবুর পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। ঢাকার কল্যাণপুরে বাংলাদেশ স্পাইন এবং অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন বাবুকে  শুক্রবার তিনি দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।
জানা যায়, ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের খালে আলেমপুর গ্রামের মো. হুমায়ন ও রশিয়া বেগমের ছেলে মো. বাবু (৩০) পেশায় ট্রাকচালক। প্রায় আট মাস আগে এক দুর্ঘটনায় তার পা ভেঙে যায়। চিকিৎসা করেও পা ঠিক হয়নি। তাই ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার বাবুর পায়ের অস্ত্রোপচার করার কথা ছিল। এজন্য গরু ছাগল বিক্রি করে ছেলেকে নিয়ে গত ২৫ আগস্ট নৈশকোচযোগে ঢাকা যাচ্ছিলেন রশিয়া বেগমসহ অন্যরা। পথে ভোলাহাট-শিবগঞ্জ সড়কের ফলিমারি বিল এলাকায় ডাকাতরা চিকিৎসার সব টাকা লুট করে নিয়ে যায়। তার চিকিৎসা নিয়ে যখন তার মা উদ্বিগ্ন ঠিক তখন বিষয়টি জানতে পেরে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল গতকাল শুক্রবার দুপুরে ওই হাসপাতলে ছুটে যান এবং তার চিকিৎসার জন্য তাৎক্ষণিক ৩০ হাজার টাকা দেন।
ডা. শিমুল এমপি গৌড় বাংলাকে জানান, আগামীকাল (আজ) শনিবার আরো ২০ হাজার টাকা দেবেন বলে বাবুর মাকে জানিয়েছেন তিনি। প্রয়োজনে আরো টাকার ব্যবস্থা করবেন বলেও জানান সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।