চাঁপাইনবাবগঞ্জের টিকরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলায় নিহত ১

214

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ডের টিকরামপুর আদর্শমোড় এলাকার তিনতলা মসজিদের পাশে রাস্তার ওপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সাব্বির আহমেদ (১৯) নামে একজন নিহত হয়েছেন।  শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।
নিহত সাব্বির টিকরামপুর আদর্শ মোড় এলাকার মো. মনিমুল হক ওরফে মনিরুলের ছেলে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. মাহফুজুল হক জানান, শুক্রবার বিকেল পৌনে ৬টার দিকে টিকরামপুর আদর্শমোড় এলাকায় তিনতলা মসজিদের পাশে রাস্তা দিয়ে সাব্বিরসহ কয়েকজন মোটরসাইকেল চালাচ্ছিল। অপর দিকে আরো কয়েকজন তরুণ ২টি মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। এসময় টিকরামপুর আদর্শমোড় এলাকার তিনতলা মসজিদের পাশে সাব্বিরদের সঙ্গে মোটরসাইকেল চালানো নিয়ে অন্যদের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে সাব্বিরকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সাব্বিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সাব্বিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে বলে জানান ওসি তদন্ত মাহফুজুল হক।
উল্লেখ্য, গত রবিবার ঈদুল আজহার দিন সন্ধ্যায় শহরের আরামবাগ এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন নয়ন নামে এক তরুণ। এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।