চাঁপাইনবাবগঞ্জের আতাহারে জেসি এমপি’র অভিভাবক সমাবেশ ও উঠান বৈঠক

15

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আতাহারে অভিভাবক সমাবেশ ও উঠান বৈঠক করেছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।  শনিবার বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত উঠান বৈঠক ও অভিভাবক সমাবেশে সরকারের চলমান উন্নয়ন কাজের তথ্য ও ঝরেপড়া স্কুলশিক্ষার্থীদের ফিরিয়ে আনতে সরকারের কর্মসূচির কথা তুলে ধরেন তিনি।
জেসি বলেনÑ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঝরেপড়া এসব স্কুল শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে আনতে উপানুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম চালু রেখেছেন। যাতে শিশুরা শিক্ষা থেকে বঞ্চিত না হয়। তিনি শেখ হাসিনা সরকারের বাস্তবায়িত ও চলমান মেগা প্রকল্পের চিত্র তুলে ধরে আগামীতে এই উন্নয়ন অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।
সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শরিফুল ইসলামের সভাপতিত্বে উঠান বৈঠকে আরো বক্তব্য দেনÑ বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রের অবসরপ্রাপ্ত পরিচালক ড. সাইফুল ইসলাম, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হামিদ, যুগ্ম সম্পাদক ও ঝিলিম ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মাসুদ পারভেজ, ঝিলিম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য জহুরা খাতুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খানসহ স্থানীয়রা।