চাঁপাইনবাবগঞ্জরে গোমস্তাপুর উপজেলা পরষিদ চেয়ারম্যান হুমায়ুন রেজাকে সংবর্ধনা

28

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এ চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনোনীত হওয়ায় গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজাকে সংবর্ধনা দিয়েছেন চৌডালা নন্দলালপুর ক্রীড়া সংস্থা।  শুক্রবার বেলা ১১টায় নয়াদিয়াড়ীস্থ চেয়ারম্যানের বাসভবনে এ সংবর্ধনা দেয়া হয়।
এর আগে ওই ক্রীড়া সংস্থার সদস্যরা একটি শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি নন্দলালপুর থেকে বের হয়ে চৌডালা ও গোমস্তাপুর ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নয়াদিয়াড়ী মাঠে এসে শেষ হয়। পরে চেয়ারম্যানের বাসভবনে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় বক্তব্য দেন সংবর্ধিত চেয়ারম্যান হুমায়ুন রেজা, ওই ক্রীড়া সংস্থার পক্ষে আজিজুল হক মিন্টু, শিক্ষক তৌহিদুল ইসলামসহ অন্যরা। অন্যদের মধ্যে আবুল হায়াত, শাহিন আলম, রবিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, শরিফুল ইসলাম, জসীমউদ্দিন বক্তব্য দেন।
চেয়ারম্যান হুমায়ুন রেজা তার বক্তব্যে বলেন, গোমস্তাপুর উপজেলাবাসী তথা আপনারা আমাকে সহযোগিতা করেছেন বলে আমার এই অর্জন। বিভাগীয় পর্যায়ে আট জেলার আটজন শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান সম্প্রতি সাক্ষাতকার দিয়ে এসেছি। দোয়া করবেন সেখানেও যেন শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারি।
উল্লেখ্য, প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় জেলাপর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২’র যাচাই-বাছাইয়ে তিনি শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে জায়গা করে নেন।