চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল নাচোলের ২ ভাইয়ের

25

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার দুই ভাইয়ের চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকায়।
মৃত দুই ভাই হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সুখানদীঘি গ্রামের মৃত সাজেমান আলীর গোলাম রাব্বানী (৩০) ও মোহন (২৮)। ৬ ভাইবোনের মধ্যে রাব্বানী দ্বিতীয় ও মোহন চতুর্থ সন্তান ছিলেন। এদিকে দুই ভাইয়ের মৃত্যুতে গ্রামটি শোকাচ্ছন্ন হয়ে পড়েছে। জানা গেছে, দুই ভাই দীর্ঘদিন ধরে হাজীগঞ্জে রাজমিস্ত্রির কাজ করে আসছিলেন।
হাজীগঞ্জ পুলিশ ও স্থানীয়রা জানান, হাজীগঞ্জের পৌর হকার্স মার্কেটের পেছনে বারেক হাজীর একটি ভবন নির্মাণের কাজ চলছে। ওই ভবনের প্রধান রাজমিস্ত্রি ছিলেন গোলাম রাব্বানী। ছোট ভাই মোহন ছিলেন তার সহযোগী। সকালে সাটারিং খোলার জন্য সেপটিক ট্যাংকে নামেন মোহন। অন্য শ্রমিকরা মোহনের কোনো সাড়াশব্দ না পেয়ে রাব্বানীকে খবর দেয়। দ্রুত এসে রাব্বানীও ট্যাংকে নামেন। পরে দুই ভাইয়ের কোনো সাড়া না পেয়ে শ্রমিক ও স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।
খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাশদুল আলম তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে দুই ভাইকে মৃত ঘোষণা করেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জোবায়ের সৈয়দ বলেন, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। প্রাথমিক তদন্ত করা হচ্ছে। আইনগত প্রক্রিয়া শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।