চলছে ‘টাইগার ৩’ সিনেমার মুক্তির প্রস্তুতি

5

সালমান খানের বহুল আলোচিত সিনেমা ‘টাইগার ৩’। ভক্তরা অপেক্ষার প্রহর গুনছেন কবে মুক্তি পাবে সিনেমাটি। গত কয়েক দিন ধরেই এ সিনেমার শুটের জন্য নয়া দিল্লিতে ছিলেন সালমান। তার সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমিও। শনিবার ১৯ ফেব্রুয়ারি দিল্লির শুটিং শেষ করে মুম্বাই ফিরে এলেন তারা। বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার সময় সালমানকে দেখা যায় ক্যাপ এবং সানগ্লাস সহ ডিস্ট্রেসড জিন্সের সাথে একটি ক্যাজুয়াল টি শার্ট পরিধান করেছেন।

অন্যদিকে ক্যাটরিনা কাইফকে বিমানবন্দর থেকে ইমরান হাশমির সঙ্গে হাঁটতে দেখা গেছে। ক্যাটরিনা দূর থেকে ফটোগ্রাফারদের হাত নেড়ে শুভেচ্ছা জানান। তখন তাকে একটি গোলাপী ট্র্যাকসুটে দেখা গেছে। তবে ইমরানকে জিন্স এবং শেডের সাথে একটি নীল হুডিতে দেখা গেছে। এর আগে তুরস্ক, অস্ট্রিয়া, রাশিয়াসহ বেশ কয়েকটি লোকেশনে সিনেমাটির শুটিং হয়। কয়েক দফা শুটিং শেষে অবশেষে দৃশ্যায়নের কাজ শেষ হলো। এখন চলছে মুক্তির প্রস্তুতি।

সালমান, ক্যাটরিনা এবং ইমরান একসঙ্গে সিনেমায় অভিনয় করছেন এই ঘোষণার পর থেকেই ছবিটি রয়েছে বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই সপ্তাহে সালমান যখন সিনেমার শুটিংয়ের জন্য নয়াদিল্লি পৌঁছান তখন টাইগার হিসেবে হাঁটার একটি ভিডিও শেয়ার করেন। সেটি ভক্তদের মধ্যে উত্তেজনার জন্ম দিয়েছে। অন্যদিকে, ক্যাটরিনা দিল্লির শুটিং শুরু করার সময় শীতের রোদ পোহানোর একটি ছবি শেয়ার করেন। ‘টাইগার ৩’ এর জন্য ইমরানও একটি বিশাল শারীরিক পরিবর্তনের মধ্য দিয়ে গেছেন। যা নিয়ে ভক্তদের রয়েছে ব্যাপক আগ্রহ। মনীশ শর্মা পরিচালিত এবং যশ রাজ ফিল্মস নিমির্ত সিনেমাটি এ বছরের শেষ দিকে মুক্তি পাবে।