চর অনুপনগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল

18

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর অনুপনগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৭ বছর পর শুক্রবার বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স চত্বরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।
জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ত্রিবার্ষিক এই কাউন্সিলের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেরাজুল ইসলামের সভাপতিত্বে কাউন্সিলে আরো বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাক হোসেন, সহসভাপতি নাসরিন আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহুল জাকের, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাকিব ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ অন্য নেতৃবৃন্দ।
একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল।