গোল নিয়ে রোনালদোকে কখনওই ভাবতে হয় না: জিদান

63

04-রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান মনে করেন গোল নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোকে কখনওই ভাবেতে হবে না। অতীতে ধারাবাহিকতায় বর্তমানেও তার পারফরম্যান্স এতটাই উজ্জ্বল যে, যেকোন মুহূর্তে জালে বল জড়ানোর সামর্থ্য তার আছে।
‘একথা ঠিক যে আক্রমণ ভাগের প্লেয়াররা সব সময়ই গোল করতে পারেন না। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদো অন্যদের চাইতে আলাদা। কারণ, ও সব সময়ই গোলের জন্য মুখিয়ে থাকে এবং গোল করতে পছন্দ করে।’ জিদান এমন মন্তব্য করেছেন মূলত অতীতের ধারাবাহিকতায় গেল চার ম্যাচে রোনালদোর ৫ গোল নিয়ে। যার মধ্যে উল্লেখ করার মত ছিল চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে উলফসবুর্গের বিপক্ষে সিআর সেভেনের সেই মহাগুরুত্বপূর্ণ হ্যাট্টিক যার বিনিময়ে রিয়াল মাদ্রিদ উঠে গেছে এবারের আসরের সেমিফাইনালে।
শুধু চ্যম্পিয়নস লিগের এই ম্যাচটিই নয়। গেল ৩ এপ্রিল ন্যু ক্যাম্পে এবারের মৌসুমের শেষ এল ক্লাসিকোতে ৮৫ মিনিটে বার্সা জাল বল জড়িয়ে গ্যালাকটিকোদের জয়ের বন্দরে পৌঁছে দিয়েছিলেন এই পর্তুগিজ উইঙ্গার। তাঁর এমন ধারাবাহিতকা অব্যাহত থাকলে আসছে ২৭ এপ্রিল ইতিহাদ স্টেডিয়ামে চ্যাম্পিয়নস লিগে নিজেদের সেমিফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার সিটি’র বিপক্ষে জয় পাওয়া অসম্ভব হবে না বলে মনে করেন জিদান।