গোমস্তাপুর ও শিবগঞ্জে কর্মবিরতি

14

সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও শিবগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি পালন করছেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১২-১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে তাদের এই কর্মবিরতি।
গোমস্তাপুর : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিন সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা চত্বরে চলে এ কর্মসূচি। কর্মসূচিতে উপস্থিত ছিলেনÑ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাবিবুর রহমান, কার্যসহকারী আনোয়ার হোসেন, অফিস সহায়ক সোহেল সরকার, নেস মোহাম্মদ মন্টু।
শিবগঞ্জ : দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের দাবি আদায়ের লক্ষে শিবগঞ্জে কর্মবিরতি পালন করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা কর্মচারী কল্যাণ পরিষদ। সোমবার সকাল ৮টা থেকে বিকেল পর্যন্ত দপ্তরের সামনে এ কর্মবিরতি পালন করা হয়।
এতে বক্তব্য দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ইসলাম, কার্য সহকারী হারুন অর রশিদ ও অফিস সহায়ক আনোয়ার হোসেনসহ অন্যরা।
বক্তারা জানান, আগামী বুধবার পর্যন্ত এ কর্মবিরতি কর্মসূচি চলমান থাকবে। দাবি আদায় না হলে আবারো বৃহত্তর কর্মসূচির ঘোষণা দেয়া হবে।