গোমস্তাপুর ও নাচোলে বাছাই করা হলো ফুটবলার

8

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫ বালক) বাছাই করা হয়েছে। শনিবার চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে ও নাচোল উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ের তৃণমুলের ফুটবলার বাছাই করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গোমস্থাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতাই বাছাইয়ে গোমস্তাপুর উপজেলা থেকে ৪৪ জন ও নাচোল উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বাছাইয়ে নাচোল উপজেলা থেকে ৫২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। তাদের মধ্যে থেকে দুই উপজেলায় ৬ জন করে ১২ জনকে বাছাই করা হয়।
গোমস্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মু. জাকিরুল ইসলামের সভাপতিত্বে খেলোয়াড় বাছাইয়ে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও সাবেক ফুটবলার মোস্তাফিজুর রহমান মুকুল এবং নাচোল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুর রশীদের সভাপতিত্বে খেলোয়াড় বাছাইয়ে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন।
এই দুই উপজেলায় খেলোয়াড় বাছাইয়ের দায়িত্বে ছিলেন একাডেমি ফুটবল কর্নার চাঁপাইনবাবগঞ্জের প্রধান কোচ শামসুল আলম। তাকে সহযোগিতা করেন গোমস্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার বিপ্লব হোসেন ও পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিকুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোমস্তাপুর ফুটবল একাডেমির কোচ পঁচা ভাই, বিপ্লবসহ উপজেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষক ও ছাত্রবৃন্দ।
জেলা ক্রীড়া অফিসার বলেন, প্রতিভাবান খেলোয়াড়দের নীয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা দল গঠন করে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা। টুর্নামেন্ট থেকে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে আয়োজন করা হবে বীচ ফুটবল প্রতিযোগিতা এবং আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প। প্রতিভাবান খেলোয়াড়দের প্রস্তুত থাকার জন্য তিনি আহ্বান জানান।