গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

14

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী আঞ্চলিক সড়কের দেওপুরা মোড় সংলগ্ন এলাকায় মো. মোতালেব (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই সড়কের রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনার কবলে পড়ে মারা যান। তিনি নওগাঁ জেলার পোরশা উপজেলার শিশাহাট গ্রামের হাছিমুদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে পার্বতীপুর ইউনিয়নের ওই সড়কের দেওপুরা মোড় হতে একশ গজ দূরে এক ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ওই সময় ওই ব্যক্তি রাস্তায় পড়ে যান। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয় লোকজন গোমস্তাপুর থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। রবিবার দুপুরে মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। নিহতের পরিচয় পাওয়া গেছে। ট্রাকসহ চালক পলাতক রয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।