গোমস্তাপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

17

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ব্যক্তি উদ্যোগে অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে গোমস্তাপুর ইউনিয়নের চারটি স্থানে কম্বলগুলো বিতরণ করা হয়। বিতরণ করেন জেলা বিএনপির সদস্য ও গোমস্তাপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ।
এসময় উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদের মা সুলতানা বেগম, তাঁর ভাই সমাজ সেবক ড. সাহফুজ আলম অপু, জেলা বিএনপির সদস্য তরিকুল ইসলাম তারেক, গোমস্তাপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য মো. সুলতান, সাদিকুল ইসলাম, আনজারুল ইসলাম, পল্লী চিকৎসক আজিজুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিতরণকারী আবুল কালাম আজাদ বলেন, এলাকার অসহায়, দুস্থ ও গরিবদের সঙ্গে আছি। ভবিষ্যতে থাকব। তিনি গোমস্তাপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রায় শতাধিক ব্যক্তিকে কম্বলগুলো তুলে দেন। এ সময় তিনি তাঁর পরিবারের জন্য দোয়া কামনা করেন।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শীতার্ত ভিক্ষুকদের মধ্যে গ্রামীণ ব্যাংক কম্বল বিতরণ করেছে। শনিবার সকালে গ্রামীণ ব্যাংক পার্বতীপুর গোমস্তাপুর শাখা কার্যালয়ে কম্বলগুলো বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ব্যাংক রাজশাহী জোনের জোনাল ম্যানেজার আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গোমস্তাপুর এরিয়া ম্যানেজার এসএম রকিবুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে ওই শাখার ছয়জন ভিক্ষুকের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
গ্রামীণ ব্যাংক রাজশাহী জোনের জোনাল ম্যানেজার আমিনুল ইসলাম জানান রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁর নিয়ামতপুর উপজেলাসহ মোট ৮২ টি শাখার সংগ্রামী ভিক্ষুক সদস্যদের মধ্যে জানুয়ারী মাস থেকে অব্যহতভাবে কম্বল বিতরন করা হচ্ছে ।