দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গোমস্তাপুরে মাদক বিক্রয় ও সেবনের অভিযোগ
র‌্যাবের অভিযানে ১০জন গ্রেপ্তার


চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থেকে মাদক বিক্রয় ও সেবন করার অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব বিষয়টি জানিয়েছে।
র‌্যাব আরো জানায়, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জের একটি অভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভাধীন নুনগোলা কেডিসি পাড়ায় অভিযান চালায়। সেখানে মাদক বিক্রয় ও সেবন করার অভিযোগে এই ১০জনকে গ্রেপ্তার করা হয়।
এসময় গাঁজা এবং গাঁজা সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। গত বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে এই অভিযান চালানো হয়। অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, বোয়ালিয়া কাঞ্জনতলর মৃত দানেশ আলীর ছেলে মো. লুৎফর আলী (৩০), সোনাইচন্ডী সোনা মাছনা গ্রামের মো. আকতার হোসেনের ছেলে মো. মাসুদ (৩১), বন বিভাগ পাড়ার মো. মাইনুল ইসলামের ছেলে মো. মারুফ আলী (১৯), খ্যাদাপাড়ার মো. শাহিন শিকদারের ছেলে মো. রিফাত (১৯), রোকনপুর গ্রামের মো. জালালের ছেলে মো. নাইমুল হক (৪০), হাউসনগর গ্রামের কবির ইসলামের ছেলে মো. আনিকুল ইসলাম (২৪), নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত কাউছার আলীর ছেলে মো. রজব আলী (২৯), ইসলামপুর রাইসা মিল পাড়ার মৃত আকবরের ছেলে মো. আবু তাহির (৩০), দলদলি ক্লাব বাজার এলাকার লাল মোহাম্মদের ছেলে মো. মোশারফ হোসেন (২৩) ও কাশিয়াবাড়ী এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে মো. জিল্লুর রহমান (৪০)।
এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাব জানায়।

About The Author