গোমস্তাপুরে বার্ষিক বৃক্ষরোপণ হাইকিং ও ডে ক্যাম্প

14

‘সুন্দর পৃথিবীর জন্য স্কাউটিং’ এ শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বার্ষিক বৃক্ষরোপণ, হাইকিং ও ডে ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার রহনপুর ইউনিয়নে অবস্থিত পীরপুর দাখিল মাদ্রাসা স্কাউট গ্রুপের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।
পীরপুর দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট নুরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও জেলা স্কাউটের সহকারী কমিশনার ফেরদৌসি বেগম, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটের সম্পাদক গোলাম রশিদ, রহনপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাইরুল ইসলাম, পীরপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম ও পীরপুর দাখিল মাদ্রাসার শিক্ষক ও গ্রুফ লিডার ফিরোজ আলী ও উপজেলা স্কাউটের সদস্য সারওয়ার জাহান সুমন।
আলোচনা শেষে বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি বার্ষিক বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাছের চারা রোপণ ও মাদ্রাসার নতুন স্কাউটদের শপথবাক্য পাঠ করান এবং সালাম গ্রহণ করেন।