গোমস্তাপুরে ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় জয়ী বগুড়া দল

77

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে আনতে আন্তঃজেলা মোটরবাইক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় জয়ী হয়েছে বগুড়া জেলা ফুটবল দল।
শুক্রবার বিকেলে রহনপুর আহম্মদী বেগম (এবি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বগুড়া জেলা ফুটবল দল বনাম নওগাঁ জেলা ফুটবল দল অংশ নেয়। নির্ধারিত সময়ে ২-০ গোলে বগুড়া জেলা দল জয়লাভ করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের গোলরক্ষক রকি।
গোমস্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন খেলায় সভাপতিত্ব করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সুলতানুল ইমাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাইসুল ইসলাম, ক্রীড়া সংগঠক আফতাব উদ্দিন লালান, ২০-২১ মানবতার সেবায় রহনপুর সংগঠনের সভাপতি ও কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক জাকির বিশ্বাসসহ অন্যরা।
উল্লেখ্য, উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও ‘২০-২১ মানবতার সেবায় রহনপুর’ সংগঠনের সহযোগিতার এই ফুটবল টুর্নামেন্টে বিভিন্ন জেলার ৮টি দল অংশ নিচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর স্বাগতিক রহনপুর ফুটবল দল বনাম রাজশাহী জেলা ফুটবল দলের মধ্যে তৃতীয় খেলা অনুষ্ঠিত হবে।