গোমস্তাপুরে প্রধানমন্ত্রীসহ নিজের জন্য দোয়া চায়লেন মাহি

33

হঠাৎ করে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এসে গণসংযোগ করেছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। গত মঙ্গলবার সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় কথা বলেন তিনি। মাহি বলেন-আমি আগামী ১ ফেব্রুয়ারির উপনির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে যদি নৌকার মনোনয়ন পায় এবং যদি নির্বাচিত হতে পারি তাহলে এলাকায় ব্যাপক উন্নয়ন করব। আমি এই উপ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনব। সবার কাছে দোয়া চাই। ইনশাল্লাহ যদি মনোনয়ন পেয়ে যায় তাহলে আমাকে আপনারা সার্পোট করবেন।
আমার জন্য দোয়া করবেন, নৌকার জন্য দোয়া করবেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। নৌকার জয় হবে। যেন বারবার এই আসনে নৌকার জয় হয় সেজন্য সবাই একসাথে কাজ কবর।
গণসংযোগকালে মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার উপস্থিত ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের আসন্ন উপ- নির্বাচনকে সামনে রেখে ঝটিকা গণসংযোগ করেন। গণসংযোগ ও পথসভায় এলাকার নারী-পুরুষ তাকে দেখতে ছুটে যান।
তিনি উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগের সময় নৌকার জন্য ভোট চেয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকা-গুলো তুলে ধরেন। তিনি যদি এই আসনে মনোনয়ন পান তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবেন বলে জানান।