গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক আহত চার

21

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও চারজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে চৌডালা মাদরাসা মোড় ও বংপুর এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মুনতাজ আলী) (৭৫)। তিনি উপজেলার বেনীচক গ্রামের মৃত কলিমুউদ্দিনের ছেলে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বৃদ্ধ মুনতাজ স্থানীয় চৌডালা বাজার থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরেছিলেন। পথে পেছন দিক থেকে আসা মালবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এসময় রাস্তায় পড়ে মুনতাজ ঘটনাস্থলেই মারা যান। এদিকে এলাকাবাসী ট্রাক ও চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
অপরদিকে দুপুর পৌনে ১টার দিকে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের বংপুর এলাকায় কুকুরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে পড়ে গিয়ে একই পরিবারের চারজন আহত হয়েছেন। খবর পেয়ে গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেনÑ রহনপুর পৌরসভার মাস্টারপাড়া মহল্লার দবির আলী, তার স্ত্রী জীবন নেসা, দুই ছেলে জুনায়েদ ও সিয়াম। তবে শিশু সিয়ামের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
তারা মোটরসাইকেল করে পোরশা উপজেলায় এক আত্মীয় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন বলে জানা গেছে।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ট্রাক ও চালক আটক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।