গোমস্তাপুরে নিজের লাইসেন্স করা গুলিতে আত্মহত্যা

55

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিজ ঘরে লাইসেন্সকৃত পিস্তল দিয়ে মাথায় গুলি করে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। নিহত ব্যক্তির নাম শরীফ হোসেন (৬৩)। তিনি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামের মৃত ইয়াইয়ার ছেলে। আজ মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীফ হোসেন মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে নিজ বাড়ির দ্বিতল ঘরে পিস্তুল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা কেউ জানাতে পারেন নি। তবে এঘটনার তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে। খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস ও পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মৃত্যুর কারণ তদন্তাধীন। তবে নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েকদিন থেকে তিনি দুশ্চিন্তায় ভুগছিলেন। ওসি জানান, রাজশাহী থেকে ক্রাইম সিন ম্যানেজমেন্ট টিমকে ডাকা হয়েছে। পরবর্তী আইন অনুযায়ী মামলা করা হবে বলে তিনি জানান।