দৈনিক গৌড় বাংলা

সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোমস্তাপুরে নিখোঁজের দুই দিন পর কিশোর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুই দিন পর পারভেজ আলী (১৪) নামে এক কিশোর রিকশাভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার চৌডালা ইউনিয়নের নরশিয়ান সড়কের বাগমারা লিসতা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত পারভেজ আলী চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ি গ্রামের দুলাল আলীর ছেলে।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রবিবার সন্ধ্যায় পারভেজ তার বাবার ব্যাটারিচালিত রিকশাভ্যানটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। অনেক রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় পড়ে। তার খোঁজে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে যোগযোগ করা হয়। পরদিন সোমবার নিখোঁজ পারভেজের বাবা গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি করেন।
এদিকে মঙ্গলবার সকালে উপজেলার চৌডালা ইউনিয়নের নরশিয়ান সড়কের বাগমারা লিসতা নামক স্থানে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পারভেজের মরদেহ উদ্ধার করে গোমস্তাপুর থানায় নিয়ে যায়।
এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পারভেজের মরদেহ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।
চৌধুরী জোবায়ের আহাম্মদ আরো বলেন, নিহত পারভেজ নিয়মিত ভ্যান চালাত না। মাঝে মধ্যে তার বাবার রিকশাভ্যানটি চালাত।
এদিকে মরদেহের সন্ধান পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যান নিহত পারভেজের মা-বাবাসহ স্থানীয়রা। এই সময় স্বজনদের কান্না আর আহাজারিতে ভারী হয়ে ওঠে আকাশ বাতাস। এদিকে বুকের ধনকে হারিয়ে পাগলপ্রায় পারভেজের মা-বাবা।

About The Author