গোমস্তাপুরে নবাগত ইউএনওর পরিচিতিমূলক সভা

11

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পরিচিতমূলক সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন। উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিকদের সঙ্গে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
বুধবার বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এর আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন। বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, অপর সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দী ও মোস্তফা কামাল, সাংবাদিক আতিকুল ইসলাম আজম ও আসাদুল্লাহ আহমদ, রেলবন্দর বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক নাজমুল হুদা খান রুবেলসহ অনেকে।
নবাগত ইউএনও আসমা খাতুন উপস্থিত সকলের সহযোগিতা চেয়ে তার বক্তব্যে জানান, গোমস্তাপুরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান তিনি।