গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পরিদর্শন

28

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পাউবোর কর্মকর্তাদের নিয়ে পরিদর্শন করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান। গত রবিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ওপর দিয়ে প্রবাহিত মহানন্দা ও পুনর্ভবা নদীর ভাঙন এলাকা পরিদর্শন করা হয়।
এর আগে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান পানিসম্পদ প্রতিমন্ত্রীকে একটি ডিও লেটার দেন।
এর প্রেক্ষিতে জেলার পাউবোর ঊর্ধ্বতন কর্মকর্তারা গত রবিবার ভাঙন এলাকা সরেজমিন পরিদর্শন করেন। এলাকাগুলো হচ্ছে- রহনপুর পৌরসভার বাবুরঘোন, সোবহাননগর কলোনি, হুজরাপুর, বাঙ্গাবাড়ী ইউনিয়নের ব্রজনাথপুর ও চৌডালা ইউনিয়নের কালিমন্দির এবং ইসলামপুর।
এ সময় উপস্থিত ছিলেনÑ পানি উন্নয়ন বোর্ড (পাউবো), চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোকলেসুর রহমান, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুব আলম, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, বাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলওয়ার হোসেন বুলবুল, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিবসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।