গোমস্তাপুরে দোষীদের শাস্তি দাবিতে প্রতিবাদ সভা

29

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার ও তার স্ত্রীকে কুপিয়ে জখমকারীদের শাস্তি দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গোমস্তপুর নিমতলা দাওয়াতুল দাখিল মাদ্রাসা মাঠে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
গোমস্তাপুর ইউনিয়ান আওয়মী লীগের সহসভাপতি কবির মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেনÑ সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, গোমস্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সাবেক ইউপি সদস্য বেলাল উদ্দিনসহ অন্য নেতৃবৃন্দ।
বক্তারা আব্দুল সাত্তার ও তার স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর নিমতলা কাঁঠাল মোড় এলাকার একটি চায়ের দোকানে স্থানীয় বিএনপি কর্মী মজিবুর রহমান টেলিভিশনে খবর দেখার সময় প্রথমে পুলিশ পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। ওই সময় তার প্রতিবাদ করেন আব্দুল সাত্তার। এর জেরে ওই দিন রাতে মজিবুর রহমান ও তার ছেলে ছাত্রদল নেতা আল আমিন বিশ্বাসসহ কয়েকজন মিলে পুনরায় কটূক্তি করেন। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুল সাত্তার ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেন।