দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোমস্তাপুরে কিশোর পারভেজ হত্যা মামলার সন্দেহভাজন দুজন আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে রিকশাভ্যানচালক কিশোর পারভেজ হত্যা মামলার সন্দেহভাজন দুজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ী গ্রামের মো. আজাহার আলীর ছেলে মো. বদিউজ্জামান (৩২), উদয়নগর গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. আলী হাসান সনি (১৯)।
বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানায়।
র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গত মঙ্গলবার দিবাগত মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজারে অভিযান চালায়। এসময় রিকশাভ্যানচালক কিশোরকে অপহরণপূর্বক ক্লুলেস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তাদেরকে আটক করা হয়।
র‌্যাব আরো জানায়, গত ৩১ মার্চ সন্ধ্যায় কিশোর পারভেজ ভ্যান নিয়ে ভাড়া মারার জন্য বাড়ি থেকে বের হলে দুর্বৃত্তরা অপহরণপূর্বক নৃশংসভাবে হত্যা করে উপজেলার চৌডালা ইউনিয়নের নরশিয়ান সড়কের বাগমারা লিসতা নামক স্থানে মরদেহ ফেলে রাখে। গত মঙ্গলবার তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গোমস্তাপুর থানায় গত মঙ্গলবার একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে জেলার গোমস্তাপুর উপজেলার বেলাল বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকা-ের সঙ্গে জড়িত সন্দেহে মো. বদিউজ্জামান ও মো. আলী হাসান সনিকে আটক করে গোমস্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

About The Author