গোমস্তাপুরে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ

17

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে রহনপুর পৌর এলাকার একটি কমিউনিটি সেন্টারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। সমাবেশে বক্তব্য দেনÑ সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, পৌর মেয়র মতিউর রহমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু, গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, ইমাম ও শিক্ষার্থীরা।
সমাবেশে বক্তারা বলেন, সকল ধর্মের মানুষ যেন তাদের নিজ নিজ ধর্ম নির্ভয়ে পালন ও সম্প্রীতি বজায় রাখতে পারে, কেউ যেন উস্কানিমূলক পোস্ট বা উস্কানিমূলক কথা বলে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে সকলকে ঐক্যবদ্ধভাবে সজাগ থাকতে হবে। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতির উস্কানিমূলক বক্তব্য/ছবি এড়িয়ে চলে সবাইকে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে মিলেমিশে বসবাস করার অনুরোধ জানানো হয় সমাবেশে ।