গোমস্তাপুরে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার

18

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অস্ত্রসহ একাধিক মামলার আসামি জাহিরুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে। তার নামে দুটি অস্ত্র মামলা, একটি বিস্ফোরক মামলা, তিনটি মাদক মামলা, দুটি চুরি মামলা এবং ৫টি ডাকাতি মামলাসহ ১৩টি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানায়, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া ইউনিয়নের সড়গ্রাম বালিকা বিদ্যালয়ের পেছনে মিনিবাজার হতে বাগডাঙ্গা বিলের রাস্তায় গত মঙ্গলবার রাতে অভিযান চালান। অভিযানে সময় দুটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন ছয় রাউন্ড গুলি, মোটরসাইকেলসহ জাহিরুলকে গ্রেপ্তার করা হয়। তিনি অস্ত্রগুলো বিক্রি করার উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিলেন বলে র‌্যাব জানায়।
অভিযানে নেতৃত্ব দেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।