খোলা চিঠি লিখলেন স্বস্তিকা মুখার্জী

64

ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর জন্য ২০২১ সাল ছিলো বেশ ঘটনাবহুল। বেশ কিছু ছোট বড় ঘটনা ঘটেছে তার জীবনে। বেশ কয়েক বার আলোচনা-সমালোচনায় এসেছেন। ২০২১ সালের শেষে মেয়ে অন্বেষাকে খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী।
খোলা চিঠি
মেয়ের উদ্দেশে স্বস্তিকা লেখেন, ‘আমার ছোট্ট মেয়ে যে আমাকে আলো দেখায়। আমাকে ভালোবাসা ও শক্তি যোগায়। শর্তহীনভাবে আমার পাশে দাঁড়ায়, আমার সঙ্গে লড়ে।’
মেয়ের উদ্দেশে লেখেন, ‘আমাকে সাহসী করে তুলেছ তুমি। আমি তোমার সেরা মা হয়ে উঠতে পারিনি। বেশিরভাগ সময়ই আমি নিজের মনের সঙ্গে লড়াই করি। আর্টিস্টরা নরম্যাল হয় না। কিন্তু সেই সব সময় তুমি আমার পাশে থেকেছো।’
খোলা চিঠিতে স্বস্তিকা লেখেন, ‘তুমিই আমার আত্মা। ভালো খারাপ সবসময়ই আমি তোমার পাশে থাকব। তোমার সমস্ত স্বপ্ন পূরণ হবে। যদি তা নাও হয় তাহলেও আমরা আমাদের সেরা চেষ্টা করব। তুমি আমার সঙ্গে রয়েছ আর আমি তোমার সঙ্গে। আমরা আজীবন একে অপরের সঙ্গে থাকব। নতুন বছরে আমাদের দিনগুলো ভরে উঠুক আলোয়’ এ কথা লিখেছেন স্বস্তিকা।
‘আমরা ভালোবাসি উচ্চারণ না করেও একে অপরকে ভালোবাসা জানাতে পারি। তোমার জন্যই এই হৃদয়হীন পৃথিবী আমার কাছে সুন্দর।’ বছর শেষে মেয়েকে ভালোবাসা উজাড় করে দিলেন নায়িকা।