ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী কারিশমা

81

01-

সাবেক স্বামী সঞ্জয় কাপুরের মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। সম্প্রতি সঞ্জয় কারিশমার বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, কারিশমা তাকে শুধুমাত্র টাকার জন্য বিয়ে করেছিলেন। এ ব্যাপারটি নাকি তিনি খুব পরিকল্পিতভাবে করেছেন। সঞ্জয়ের এ ধরনের মন্তব্যে কারিশমা ভীষণ কষ্টও পেয়েছেন।
২০০৩ সালে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমা কাপুরের বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। ২০০৫ সালে প্রথম মেয়ে সামায়রার জন্মের পর তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১০ সালে আবার তারা মিলিত হন। সে বছরই জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান। রাজ কাপুরের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় কিয়ান রাজ কাপুর। অতঃপর ২০১৪ সালের জুন মাসে আদালতের মাধ্যমে তাদের দাম্পত্য জীবনের অবসান ঘটে। সে সময় গুজব রটে প্রিয়া ছাটওয়াল নামের এক নারীর সঙ্গে সঞ্জয় কাপুর প্রেম করছেন।
বলা হয়, ১৯৯২ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত সহ-অভিনেতা অজয় দেবগনের সঙ্গে কারিশমার প্রেমের সম্পর্ক ছিল। পরবর্তী সময়ে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে কারিশমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০০২ সালের অক্টোবরে তারা বাগদানের ঘোষণা দেন। কিন্তু তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। অতঃপর কারিশমা সঞ্জয় কাপুরকে বিয়ে করেন।