কৌশানীর স্বপ্ন পূরণ

9

বন্ধুরা সবাই শাহরুখ খানের ভক্ত থাকলেও একমাত্র সালমান খানের ভক্ত ছিলেন ওপার বাংলার অভিনেত্রী কৌশানী মুখার্জী। স্কুলে পড়ার দিন থেকে বলিউড ভাইজানের সঙ্গে দেখা করার স্বপ্ন ছিল তার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে নায়িকার। মঙ্গলবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খানের সঙ্গে দেখা হয় কৌশানীর। পছন্দের তারকাকে প্রথমবার দেখে স্বপ্নে বিভোর ওপার বাংলার এই নায়িকা। প্রিয় নায়ককে সামনে থেকে দেখার অভিজ্ঞতা আনন্দবাজার পত্রিকায় বলেছেন কৌশানী।

পাশাপাশি সালমানের সঙ্গে তোলা ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি। এই অভিনেত্রী বলেন, আমি এখনও সেই মুহূর্তের কথা বসে বসে ভাবছি। ছোট থেকেই আমি সালমান খানের ভক্ত। আমার বন্ধুরা তখন অনেকেই শাহরুখ খানের ভক্ত ছিল। কিন্তু আমি বরাবরই ভাইজানের ভক্ত। কৌশানী বলেন, আমাদের মধ্যে বেশ কিছু কথাও হয়েছে। আমি তাকে বললাম আপনি সত্যিই টাইগার।

সালমান আমার নাম জানতে চেয়েছিলেন। ছোট থেকে এই স্বপ্নটা দেখেছিলাম। এভাবে যে পূরণ হয়ে যাবে ভাবতে পারিনি। উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশের আসনেই বসেছিলেন সালমান। আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে কলকাতা চলচ্চিত্র উৎসব।