কে এই স্নিগ্ধা?

12

‘রাস্তা’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। গত বছরের অক্টোবরে আসে ছবিটির ঘোষণা। সেসময় জানা যায়, এতে প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। তবে নায়িকা কে থাকছেন তা জানানো হয়নি। গত বুধবার আনুষ্ঠানিকভাবে জানা গেল নায়িকার খবর। প্রায় ৭ মাস পর জাজ তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ঘোষণা দিয়েছে, ‘রাস্তা’ সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন নবাগতা স্নিগ্ধা। কে এই স্নিগ্ধা? কীভাবে সিনেমায় এলেন?।

সংবাদমাধ্যমকে স্নিগ্ধা বলেন, ‘আমার জন্ম ও বেড়ে ওঠা রংপুর শহরে। আমাদের খুব ছোট ফ্যামিলি- বাবা, মা, ছোট ভাই আর আমি। এখন লেখাপড়া করছি সাউথ-ইস্ট ইউনিভার্সিটিতে, অর্থনীতিতে শেষ বর্ষে।’ ‘২০১৮ সাল থেকে মডেলিং করছি। মডেলিং ক্যারিয়ারের চার বছর চলছে। আমার বেশ কিছু প্রমিনেন্ট ব্র্যান্ডের কাজ করা হয়েছে। আর র‌্যাম্প মডেলিংটা কন্টিনিউ করেছি। তবে ভিজ্যুয়ালে কখনও আমার কাজ করা হয়নি। সবসময় ইচ্ছে ছিল করলে ভালো কিছু দিয়ে শুরুটা করব। সেই সুযোগটা দিল জাজা।

অডিশন দিয়ে এখানে সুযোগ পেয়েছি। আশা করছি যে স্বপ্ন এতদিন লালন করেছি তা পূরণ হবে’- যোগ করেন এই মিষ্টি হাসির সুন্দরী। জাজের সঙ্গে সিনেমায় যুক্ত হওয়ার গল্প জানিয়ে স্নিগ্ধা আরও বলেন, ‘আমি পরিচালক রাফি ভাইয়ের সঙ্গে ফেসবুকে ছিলাম। তারা যখন অডিশন নিচ্ছিলেন তখনই আমি এ বিষয়ে জানতে পারি। তারপর আমি নিজেই অডিশন দেয়ার জন্য যাই। বেশ কয়েকটি অডিশন দিতে হয়েছে আমাকে। অলমোস্ট ৬ মাস আগে সেই অডিশন দিয়েছিলাম। তারপর নিজেকে তৈরি করেছি। আগামী ৫ জুন থেকে আমাদের ‘রাস্তা’ সিনেমার শুটিং শুরু হয়ে যাবে। তবে কোথায় শুরু হবে তা এখনও বলতে পারছি না। সবার কাছে দোয়া চাই।’