কায়দা করে গাঁজা এনেও শেষ রক্ষা হলো না : ডিবির হাতে গ্রেপ্তার ৪

59

চাঁপাইনবাবগঞ্জের হাতাপাড়া এলাকায় কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি মিনি পিকআপ তল্লাশি করে ৩৬ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।
জেলা ডিবির অফিসার ইনচার্জ বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রিপন কুমার মন্ডলের নেতৃত্বে ডিবির একটি দল হাতাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি মিনি পিকআপ তল্লাশি করে ৩৬ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়। হলুদ গুঁড়ার বস্তার সাথে বিশেষ কায়দায় গাঁজাগুলো চাঁপাইনবাবগঞ্জে আনা হচ্ছিল।
আটককৃতরা হলেন- কানসাট বাগদুর্গাপুর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে মো. জনি ইসলাম (২৮), বিশ্বনাথপুর মোকারিম টোলা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৮), বিশ্বনাথপুর মুন্সিটোলা গ্রামের মো. লুটু আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (২৪) ও বিশ্বনাথপুর মোকারিম টোলা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. নাসির উদ্দিন (৩৫)।
তিনি আরো জানান, এসময় ১টি হলুদ মরিচ ভাঙার মেশিন, ১টি স্যালোমেশিন, ১টি বাটন মোবাইল ফোনসহ মাদক বহনের কাজে ব্যবহৃত অন্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে। গত ৭ আগস্ট রাত সোয়া ১০টার দিকে এই অভিযান চালানো হয় বলে তিনি জানান।